বাংলাদেশ সোমবার, ২২ জুলাই, ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

শীর্ষ ধনী মার্ক মার্ক জুকারবার্গ ইলন মাস্কের মতো ব্যক্তিরা কী কী স্মার্টফোন ব্যবহার করেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০৯:১৪ পিএম

শীর্ষ ধনী মার্ক মার্ক জুকারবার্গ ইলন মাস্কের মতো ব্যক্তিরা কী কী  স্মার্টফোন ব্যবহার করেন

ইলন মাস্ক, টেসলা এবং স্পেসএক্সের সিইও।

তথ্যপ্রযুক্তিতে বিশ্বের সবচেয়ে বড় নাম সিলিকন ভ্যালিযেখানে গুগল ও মেটাসহ বেশ কয়েকটি কোম্পানির সদর দপ্তর। দিনরাত প্রযুক্তি নিয়ে ব্যস্ত এই সিলিকন ভ্যালি। জানেন কি যে সিইওরা এখানে কী কী স্মার্টফোন ব্যবহার করেন? এলন মাস্ক থেকে মার্ক জুকারবার্গ পর্যন্ত, কোটিপতিরা প্রতিদিন কোন স্মার্টফোন ব্যবহার করেন তা জেনে নিন।

ক্যালিফোর্নিয়া মার্কিন যুক্তরাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ শহর। উত্তরে একটু এগিয়ে সিলিকন ভ্যালি। এই স্থানটি একটি প্রযুক্তি কেন্দ্র হিসাবে ব্যাপকভাবে পরিচিত। বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি কোম্পানিগুলোর সদর দপ্তর সিলিকন ভ্যালিতে। এখানেই সবচেয়ে প্রযুক্তিগত উদ্ভাবন ঘটে। সিলিকন ভ্যালির প্রধান নির্বাহীরা কোন স্মার্টফোন ব্যবহার করছেন তা জেনে নিন।

ইলন মাস্ক
ইলন মাস্ক, টেসলা এবং স্পেসএক্সের সিইও। তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স’র (আগে টুইটার নামে পরিচিত) এর মালিকও। এলন মাস্ক প্রযুক্তি জগতের শীর্ষে থাকতে পছন্দ করেন। তিনি যে স্মার্টফোনটি ব্যবহার করেন সেটি একটি আইফোন।

মার্ক জুকারবার্গ
মার্ক জুকারবার্গের নাম শোনেননি এমন মানুষ খুব কমই আছে। তিনি ফেসবুকের প্রতিষ্ঠাতা। একই সঙ্গে তিনি প্রযুক্তি প্রতিষ্ঠান মেটারের সিইও। এর মধ্যে রয়েছে জনপ্রিয় অ্যাপ যেমন ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং থ্রেড। মার্ক জুকারবার্গ অ্যান্ড্রয়েড (স্যামসাং গ্যালাক্সি) এবং আইফোন ব্যবহার করেন।

টিম কুক
টিম কুক প্রযুক্তি জগতে একজন অত্যন্ত প্রভাবশালী এবং বিখ্যাত ব্যক্তি। টিম কুক বিশ্বের অন্যতম ধনী কোম্পানি অ্যাপলের সিইও। স্টিভ জবসের মৃত্যুর পর অ্যাপলের দায়িত্ব এসে পড়ে তার কাঁধে। অ্যাপলের সিইও হিসেবে তিনি স্বাভাবিকভাবেই আইফোন ব্যবহার করেন।

ল্যারি পেজ এবং সের্গেই ব্রিন
গুগলের বর্তমান সিইও সুন্দর পিচাই হলেও কোম্পানির যাত্রা শুরু হয়েছিল এই দুই ব্যক্তির হাত ধরে। আপনার ধারণা এবং সৃষ্টি সমগ্র বিশ্বকে স্পর্শ করেছে। যার সাক্ষী আট থেকে আশি। তারা অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করে।

বিল গেটস
তিনি মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা। যার হাতে উইন্ডোজের পথ। প্রযুক্তি জগতে এমন কেউ নেই যে তাকে চেনে না। কিন্তু বিল গেটস প্রতিদিন কোন ফোন ব্যবহার করেন তা অনেকেই জানেন। বিল গেটসের একটি আইফোন এবং একটি উইন্ডোজ ট্যাবলেট রয়েছে।

জেফ বেজোস
জেফ বেজোস অ্যামাজনের ই-কমার্স প্ল্যাটফর্মের সিইও। তিনি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের একজন। প্ল্যাটফর্মের মাধ্যমে প্রতিদিন লক্ষ লক্ষ ফোন বিক্রি হয়। তিনি যে ফোনটি ব্যবহার করেন সেটি একটি স্যামসাং অ্যান্ড্রয়েড স্মার্টফোন।

Link copied!

সর্বশেষ :