বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

ভিভোর নতুন এই ফোনের দাম হাতের নাগালে

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৩:৩৯ পিএম

ভিভোর নতুন এই ফোনের দাম হাতের নাগালে

সাশ্রয়ী দামে নতুন ফোন আনছে ভিভো। মডেল ভিভো টি৩ ৫জি। এটি একটি বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন কিন্তু ফিচারে ভরা। এতে মিডরেঞ্জের ফোনের ফিচার পাবেন। শিগগিরই হ্যান্ডসেটটি বাজারে আসবে। এরই মধ্যে ফাঁস হয়েছে এই ফোনের স্পেসিফিকেশন।

ভিভো টি৩ ৫জি মডেলের ফোনে থাকছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। সঙ্গে হাই-এন্ড প্রসেসর এবং ডিজাইন। ২০২৩ সালের এপ্রিলে লঞ্চ হওয়া ভিভো টি২ ফোনের উত্তরসূরি হিসাবে বাজারে আত্মপ্রকাশ করবে এই স্মার্টফোন। তবে তার আগেই ফাঁস হল একাধিক ফিচার্স এবং স্পেসিফিকেশন। অনলাইন সাইটে ইতিমধ্যে সেই ফোনের ইঙ্গিত পাওয়া গিয়েছে।

ভিভোর এই স্মার্টফোনের দাম ২৫ হাজার টাকার মধ্যে হতে পারে। ফোনটিতে থাকছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এই স্মার্টফোনে মিলবে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ওলিড স্ক্রিন। সঙ্গে রিফ্রেশ রেট ১২০ হার্জ। স্মার্টফোনে ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ডায়মেনসিটি ৭২০০ এবং মালি গ্রাফিক্স প্রসেসিং ইউনিট।

ভিভো টি৩ স্মার্টফোনে ক্যামেরা মিলবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সঙ্গে ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। এই ক্যামেরায় পাবেন অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট। ফ্রন্টে মিলবে ১৬ মেগাপিক্সেল সেলফি স্ন্যাপার। অপারেটিং সিস্টেম রয়েছে ফানটাচ ওএস ভিত্তিক অ্যানড্রয়েড ১৪।

ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ৫০০০ এমএএইচ। সঙ্গে ৪৪ ওয়াটের ফাস্ট চার্জিং। এই সেগমেন্টে অন্যতম দ্রুত গতির স্মার্টফোন হতে চলেছে ভিভো টি৩ ৫জি। কানেক্টিভিটির ক্ষেত্রে পাবেন ৫জি, ৪জি ভোল্টি, ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.৩ এবং ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট। ফোনে মিলবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়াল স্পিকার।

Link copied!

সর্বশেষ :