বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

টেকনো স্পার্ক ২০সি মডেলের স্মার্টফোনের দাম কমল

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪, ১১:১৯ পিএম

টেকনো স্পার্ক ২০সি মডেলের স্মার্টফোনের দাম কমল

টেকনো স্পার্ক ২০সি

তরুণদের প্রিয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনো বাংলাদেশে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য একটি অসাধারণ নতুন অফার নিয়ে এসেছে। জনপ্রিয় টেকনো স্পার্ক ২০সি স্মার্টফোনটি এখন মাত্র ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

টেকনো স্পার্ক ২০সি স্মার্টফোনটি তার মসৃণ ডিজাইন এবং নতুন বৈশিষ্ট্যের জন্য জনপ্রিয়। টেকনো স্মার্টফোনটি ন্যূনতম বর্গাকার নকশা সহ তিনটি ভিন্ন রঙে উপলব্ধ। গ্র্যাভিটি ব্ল্যাক, মিস্ট্রি হোয়াইট এবং ম্যাজিক স্কিন- ফোনের এই তিনটি রঙ ব্যবহারকারীকে আভিজাত্য ও সৌন্দর্যের নিশ্চয়তা দেয়।

এই ফোনের অন্যতম বৈশিষ্ট্য হল ৬.৬-ইঞ্চি ৯০ হার্জের-হোল ডিসপ্লে। এটি ব্যবহারকারীকে ফোনের স্ক্রীন-টু-বডি অনুপাত অপরিবর্তিত রেখে ফুল-স্ক্রিন মোডে কাজ করার ক্ষমতা দেয়। অন-স্ক্রীন ডিসপ্লের সাথে সংযুক্ত ডায়নামিক পোর্ট ব্যবহারকারীকে ফোন আনলক না করেই নোটিফিকেশন চেক করতে দেয়, ফোন ব্যবহার করা আরও সহজ এবং দক্ষ করে তোলে।

ফটোগ্রাফি উত্সাহীদের জন্য, এই স্মার্টফোনটিতে একটি উচ্চ-সংবেদনশীলতা ৫০মেগা পিক্সেল ক্যামেরা রয়েছে যা বিভিন্ন আলোর পরিস্থিতিতে পরিষ্কার ছবি তুলতে পারে। এআর রেকর্ডিংয়ের মতো বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে, ফোন ব্যবহারকারীরা সহজেই মজাদার কার্টুন অবতার এবং ব্যাকগ্রাউন্ড তৈরি করতে পারে।

উপরন্তু, এই ফোনটি ডিটিএস অডিও প্রযুক্তি সহ ডুয়াল স্টেরিও স্পিকার সহ আসে, যা আপনার অডিও অভিজ্ঞতাকে আরও প্রাণবন্ত এবং শ্রবণযোগ্য করে তোলে। ১৮ ওয়াট দ্রুত চার্জিং সহ ৫০০০ এম এ এইচ ব্যাটারি দীর্ঘ ব্যাটারি জীবন নিশ্চিত করে, ব্যবহারকারীদের সারাদিন সংযুক্ত রাখে এবং বিনোদন দেয়।

টেকনো স্পার্ক ২০সি স্মার্টফোনটি একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত এবং ১২৮ জিবি অভ্যন্তরীণ স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম (৪ জিবি+ ৪ জিবি) সহ আসে। এই বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারীদের জন্য একটি বিরামহীন মাল্টিটাস্কিং এবং গেমিং অভিজ্ঞতা প্রদান করে।

মাত্র ১১,৯৯৯ এ, টেকনো স্পার্ক ২০সি স্মার্টফোনটি এখন আগের চেয়ে সস্তা। এটি নিশ্চিত করে যে ব্যবহারকারীরা তাদের অর্থের জন্য সেরা পণ্য পান।
 

Link copied!

সর্বশেষ :