বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

স্যামসাংয়ের প্রিমিয়াম এক্সপেরিয়েন্স স্টোর চালু

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৫:২৫ পিএম

স্যামসাংয়ের প্রিমিয়াম এক্সপেরিয়েন্স স্টোর চালু

বেঙ্গালুরুর দ্য মল অব এশিয়ায় প্রিমিয়াম এক্সপেরিয়েন্স স্টোর চালু করেছে স্যামসাং। ১ হাজার ২০০ বর্গফুট জায়গাজুড়ে নির্মিত এ স্টোরটি অঞ্চলের গ্রাহকের উন্নত পরিষেবা দেবে বলে আশাবাদী সংশ্লিষ্টরা।

স্যামসাংয়ের নতুন এ স্টোরে গ্রাহকের জন্য কোম্পানির বিভিন্ন পণ্য ও পরিষেবা থাকবে বলেও সূত্রে জানা গেছে। যেসব গ্রাহক স্টোর পরিদর্শন করবে তাদের গিফট, লয়ালিটি পয়েন্ট থেকে শুরু করে নির্দিষ্ট গ্যালাক্সি ডিভাইস ক্রয়ে অফার দেবে দক্ষিণ কোরিয়ার এ প্রযুক্তি কোম্পানি। এছাড়া কোম্পানির পক্ষ থেকে প্রথম ২০০ ক্রেতার জন্য গিভওয়ে অফারও রয়েছে।

 

বেঙ্গালুরুর এ প্রিমিয়াম এক্সপেরিয়েন্স স্টোরে লার্ন অ্যাট দ্য রেট স্যামসাং প্রোগ্রামের আওতায় গ্যালাক্সি ওয়ার্কশপের আয়োজনও করা হবে। এসব ওয়ার্কশপে এআই শিক্ষার বিষয়গুলোকে গুরুত্ব দেয়া হবে। প্রযুক্তি নিয়ে আগ্রহী গ্রাহক বা জেনারেশন জি এজন্য এসব ওয়ার্কশপের আয়োজন করা হবে বলে জানা গেছে। এছাড়াও ক্রেতারা ফিজিটাল শপিং অভিজ্ঞতাও অর্জন করতে পারবে। এখানে অনলাইন ও স্টোর দুই জায়গাতেই পণ্য অনুসন্ধান করা যাবে ও অর্ডার দেয়া যাবে।

 

অন্যদিকে স্টোরে থাকা গ্যালাক্সি স্মার্টফোন, ট্যাবলেট ও স্মার্টওয়াচের জন্য ফাইন্যান্স প্লাস ও স্যামসাং কেয়ার প্লাস পরিষেবাও থাকবে। স্যামসাং ইন্ডিয়ার ডিটুসি বিজনেস বিভাগের প্রেসিডেন্ট সুমিত ওয়ালিয়া নতুন স্টোর চালুর বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। বর্তমানে স্টোরে গ্যালাক্সি এস২৪, জেড ফোল্ড ফাইভ, জেড ফ্লিপ ফাইভসহ বিভিন্ন ফ্ল্যাগশিপ পণ্য রয়েছে।

Link copied!

সর্বশেষ :