বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

রিয়েলমি নারজো ৭০ প্রো: এই ফোনে মিলবে ২৫৬ জিবি স্টোরেজ

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০২:০৮ পিএম

রিয়েলমি নারজো ৭০ প্রো: এই ফোনে মিলবে ২৫৬ জিবি স্টোরেজ

রিয়েলমি নারজো ৭০ প্রো

যারা অধিক স্টোরেজের ফোন কিনতে চান তাদের প্রথম পছন্দ হতে পারে রিয়েলমি নারজো ৭০ প্রো। কেননা, এই ফোনে রয়েছে ২৫৬ জিবি স্টোরেজ। এছাড়াও ফোনটিতে অধিক র‌্যাম ও দুর্দান্ত ক্যামেরা ফিচার দিয়েছে রিয়েলমি।

রিয়েলমি নারজো ৭০ প্রো মডেলে রয়েছে ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস অ্যামোলিড ডিসপ্লে। যার রেজুলেশন ২৪০০x১০৮০ পিক্সেল। ডিসপ্লের পিক্সেলের ঘনত্ব ৩৯৪ পিপিআই। রিফ্রেশ রেট ১২০ হার্জ। এই ডিসপ্লেতে ২০০০ নিটস পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে।

মোবাইল ফোনটি পরিচালনার জন্য মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০৫০ চিপসেট ব্যবহৃত হয়েছে। এটি ৬ ন্যানোমিটার প্রক্রিয়ার উপর ভিত্তি করে যা একটি মসৃণ অভিজ্ঞতা দেয়।

ফোনটিতে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ রয়েছে। এই ফোন ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করে। অর্থাৎ ফোনের স্টোরেজকে র‌্যাম হিসেবে ব্যবহার করতে পারবেন। রিয়েলমির নতুন এই ফোনে ব্যাকআপের জন্য ৫০০০ এমএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি চার্জ দেওয়ার জন্য ৬৭ ওয়াটের সুপারভুক ফাস্ট চাজিং প্রযুক্তির অ্যাডাপ্টর দেওয়া হয়েছে।

স্মার্টফোনটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ একটি ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৮৯০ প্রধান লেন্স রয়েছে।

এই লেন্সের সঙ্গে একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এবং আরেকটি ২ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। এছাড়াও, সেলফির জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। রিয়েলমি নারজো ৭০ প্রো মডেলটি একটি ৫জি ফোন। ডুয়েল সিমের এই ফোনে হালনাগাদ ওয়াইফাই, ব্লুটুথ দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও আছে ডুয়াল স্টেরিয়ো স্পিকার এবং ডলবি অ্যাটমোস প্রযুক্তির মতো অনেকগুলো ফিচার্স রয়েছে।

অ্যানড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে এই ফোন চলবে। এই হ্যান্ডসেটের বাজারমূল্য ভারতে ২০ হাজার রুপি।

Link copied!

সর্বশেষ :