বাংলাদেশ সোমবার, ২২ জুলাই, ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

অপো বিশ্বের প্রথম ওয়াটারপ্রুফ স্মার্টফোন আনছে

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৮:৪৯ পিএম

অপো বিশ্বের প্রথম ওয়াটারপ্রুফ স্মার্টফোন আনছে

Oppo শীঘ্রই একটি নতুন স্মার্টফোন আনতে চলেছে

PPO শীঘ্রই একটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে যেটিকে কোম্পানি বিশ্বের প্রথম "সম্পূর্ণ জলরোধী" ফোন বলে। এই ফোনটির নাম Oppo A3 Pro এবং এটি 12 এপ্রিল রিলিজ হবে।
একটি IP69 রেটিং সহ, এই ফোনটি ধুলো এবং জল উভয়ই প্রতিরোধী। কোম্পানি বলছে A3 Pro এর ডিসপ্লেটিও ওয়াটারপ্রুফ এবং বাদ দিলেও ভাঙবে না। সামগ্রিকভাবে, Oppo বলছে তাদের নতুন ফোন খুবই টেকসই।

Oppo A3 Pro ভারতে লঞ্চ
Oppo A3 Pro প্রথমে চীনে এবং তারপর অন্যান্য বাজারে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এই ফোনটি ভারতে আসবে কি না তা এখনও জানা যায়নি । 
 

Oppo A3 Pro এর প্রত্যাশিত স্পেসিফিকেশন
বিখ্যাত ডিজিটাল চ্যাট চ্যানেল টিপস্টার চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Weibo-এ জানিয়েছে যে Oppo A3 Pro-তে খুব বড় স্ক্রিন এবং ব্যাটারি থাকবে। তার মতে, ফোনটিতে একটি 6.7-ইঞ্চি 1080p 120Hz কার্ভড OLED স্ক্রিন এবং একটি শক্তিশালী 5,000mAh ব্যাটারি থাকবে। ফোনটি মিডিয়াটেক 7050 প্রসেসর দ্বারা চালিত হবে, একটি 5G চিপ।

কোম্পানির সিইও বলেছেন- বিশ্বের প্রথম “সম্পূর্ণ জলরোধী” ফোন
লিক অনুসারে, ফোনটিতে 12GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। ফোনটির পিছনে তিনটি ক্যামেরা রয়েছে বলেও জানা গেছে। প্রধান ক্যামেরাটির রেজোলিউশন 64 এমপি হবে বলে আশা করা হচ্ছে, তবে অন্য দুটি ক্যামেরা সম্পর্কে তথ্য এখনও জানা যায়নি। চীনে লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, Oppo-এর প্রেসিডেন্ট Bo Liu বলেছেন: "Oppo A3 Pro হল বিশ্বের প্রথম ‍‍`সম্পূর্ণ জলরোধী‍‍` ফোন, যা অত্যন্ত শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি দিয়ে সজ্জিত।" A-সিরিজ ফোনে স্থায়িত্ব প্রযুক্তি। এই ফোনটি শুধু ওয়াটারপ্রুফই নয়, পড়ে গেলে ভেঙে যাওয়ার ঝুঁকিও কমায়। কোম্পানি A2 Pro এর "চার বছরের ব্যাটারি ওয়ারেন্টি" উন্নত করছে।

Link copied!

সর্বশেষ :