বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

নতুন গেমিং মনিটর আনল ফিলিপস

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৫:৩৭ পিএম

নতুন গেমিং মনিটর আনল ফিলিপস

ফিলিপস মনিটর বাংলাদেশের অফিশিয়াল ডিসট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড সম্প্রতি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ফিলিপস ইভনিয়া ৩০০০ সিরিজ গেমিং মনিটর

এই মনিটরটি ২৫৬০*১৪৪০ পিক্সেলের কোয়াড এইচডি রেজুলেশনসহ একটি ক্রিস্টাল-ক্লিয়ার ডিসপ্লে নিয়ে তৈরি।। এর রিফ্রেশ রেট ১৬৫ হার্জ। যা গেমস খেলার সময় ভালো অভিজ্ঞতা দেবে।

 

এই মনিটরের বিশেষ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর এএমডি ফ্রিসিঙ্ক প্রিমিয়াম প্রযুক্তি, যা নিশ্চিত করে টিয়ার-ফ্রি, স্টুটার-ফ্রি এবং ফ্লুইড গেমিং এক্সপেরিএন্স। পারফরম্যান্সের পাশাপাশি, ফিলিপস ইভনিয়া মনিটরের লো ব্লু মোড এবং ফ্লিকার-মুক্ত প্রযুক্তি দীর্ঘ গেমিং সেশনের সময় চোখকে রাখে সম্পূর্ণ চাপমুক্ত।

 

এর পাতলা কাঠামোগত ডিজাইন এবং মনিটরের ভিএ ডিসপ্লে প্রযুক্তি ব্যাবহারকারিকে প্রদান করে সুপার-হাই স্ট্যাটিক কনট্রাস্ট রেশিও এবং প্রশস্ততর ভিউ অ্যাঙ্গেল। এছাড়াও মনিটরটি তে রয়েছে ১ এমএস (এম আর পি টি) ফিচার, যা আপনাকে দিবে স্মুথ গেম-প্লে ও শার্প ইমেজ অউটপুট।

মনিটরটির সংযোগ পোর্টের সামনে রয়েছে এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট ১.৪ ইনপুট। অতিরিক্ত সুবিধার জন্য দেওয়া হয়েছে বিল্ড ইন স্টেরিও স্পিকার। এছাড়াও এর সহজে-ব্যবহারযোগ্য মেনু টগল কি দিয়ে আপনি দ্রুত অ্যাক্সেস করতে পারেন মনিটর সেটিংস এবং অন-স্ক্রিন মেনু।

গেমস খেলা, সিনেমা দেখা বা ফটো দেখা যেটাই এই মনিটরে ব্যাবহৃত স্মার্ট ইমেজ এইচডিআর প্রযুক্তির সাহায্যে অপ্টিমাইজ করে এইচডিআর গেম, মুভি, ফটো বা ডিসপ্লে মোডগুলির সাথে আপনার দেখার অভিজ্ঞতাকে প্রয়োজনমত কাস্টমাইজ করতে পারবেন।

২৭ ইঞ্চি ডিসপ্লে এর এই মনিটরটির সঙ্গে পাওয়া যাবে ২ বছরের ওয়ারেন্টি।

Link copied!

সর্বশেষ :