বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা বার্তায় জিআইএফ, স্টিকার ব্যবহার

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৮:১৯ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঈদের শুভেচ্ছা বার্তায় জিআইএফ, স্টিকার ব্যবহার

ঈদের শুভেচ্ছা বার্তায় সহজেই জিআইএফ, স্টিকার আর হ্যাশট্যাগ ব্যবহার করা যায়।

আগামীকাল বৃহস্পতিবার সারাদেশে পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমেও ঈদের প্রভাব পড়েছে। অনেকেই ঈদের আগাম শুভেচ্ছা জানিয়ে প্রিয়জনকে শুভেচ্ছা বার্তা পাঠান। কেউ আবার ঈদের অপেক্ষায়। ঈদের নামাজের পর তারা উদযাপন করে। GIFs, স্টিকার এবং হ্যাশট্যাগ আপনাকে একটি আকর্ষণীয় উপায়ে অন্যদের কাছে ঈদের শুভেচ্ছা এবং আনন্দের মুহূর্ত পাঠাতে সাহায্য করে।

হোয়াটসঅ্যাপের জন্য ঈদের শুভেচ্ছা জিআইএফ

GIF এর মাধ্যমে ঈদের শুভেচ্ছা পাঠাতে, আপনাকে প্রথমে আপনার স্মার্টফোনের মাধ্যমে হোয়াটসঅ্যাপে লগ ইন করতে হবে এবং ব্যক্তির চ্যাট বক্সে প্রবেশ করতে হবে। তারপর আপনার কীবোর্ডের বাম দিকে ইমোজি আইকনে আলতো চাপুন। তারপর উপরের বিভিন্ন বিকল্প থেকে আপনার GIF নির্বাচন করুন এবং বিভিন্ন GIF-এর তালিকা দেখতে সার্চ বারে "Happy Eid" টাইপ করুন। আপনার পছন্দসই GIF নির্বাচন করুন, পছন্দসই বার্তা টাইপ করুন এবং GIF দিয়ে আপনার ঈদ শুভেচ্ছা বার্তা পাঠাতে সেন্ড আইকনে আলতো চাপুন।

ইনস্টাগ্রাম গল্পের জন্য ঈদ স্টিকার

অনেকেই তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে তাদের ঈদের খুশির মুহুর্তের ছবি পোস্ট করেছেন। আপনার Instagram গল্পে স্টিকার এবং GIF যোগ করতে, আপনার Instagram ফিডের উপরের বাম দিকে "গল্প" বিকল্পে আলতো চাপুন। আপনি যে ছবিটি চান তা নির্বাচন করার পরে, উপরের স্টিকার আইকনে আলতো চাপুন এবং অনুসন্ধান বারে "ঈদ মোবারক" টাইপ করুন। আপনি কিছু স্টিকার এবং GIF দেখতে পাবেন। আপনি যে স্টিকার বা GIF চান তা নির্বাচন করুন, পোস্ট আইকনে আলতো চাপুন এবং অন্যরা ঈদ স্টিকার বা GIF দিয়ে আপনার পোস্ট দেখতে পারবেন।

Link copied!

সর্বশেষ :