বাংলাদেশ সোমবার, ২২ জুলাই, ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

আপনার লিঙ্কডইন প্রোফাইলে কীভাবে নাম উচ্চারণ যোগ করবেন

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৫:২৮ পিএম

আপনার লিঙ্কডইন প্রোফাইলে কীভাবে নাম উচ্চারণ যোগ করবেন

লিংকডইন

LinkedIn হল একটি জনপ্রিয় সামাজিক প্ল্যাটফর্ম যা পেশাদারদের সারা দেশের মানুষের সাথে সংযোগ স্থাপন করতে এবং চাকরির সূচনা পোস্ট করার অনুমতি দেয়। এটি একটি কাজ খুঁজে পেতে সহজ করে তোলে। যাইহোক, ভাষার জটিলতার কারণে, অনেক অ-নেটিভ স্পিকার প্রোফাইল নামের ভুল উচ্চারণ করে। এটি আপনাকে আলোচনার সময় একটি বিশ্রী পরিস্থিতির সম্মুখীন হতে হবে। আপনি আপনার LinkedIn প্রোফাইলে নাম উচ্চারণ যোগ করে এই সমস্যার সমাধান করতে পারেন।

আপনার প্রোফাইলে উচ্চারণ যোগ করতে, একবার আপনি লিঙ্কডইন অ্যাপে সাইন ইন করলে, আপনার প্রোফাইল ছবিতে আলতো চাপুন এবং প্রোফাইল দেখুন নির্বাচন করুন। তারপরে আপনার প্রোফাইল পৃষ্ঠার শীর্ষে পেন্সিল আইকনে আলতো চাপুন এবং "নাম উচ্চারণ" এর অধীনে "নাম উচ্চারণ যোগ করুন" বিকল্পটি নির্বাচন করুন৷ এখন নামের উচ্চারণ রেকর্ড করতে রেকর্ড আইকনে আলতো চাপুন এবং ধরে রাখুন।

 তারপর নাম উচ্চারণ সঠিকভাবে রেকর্ড করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে প্লে বোতামে ক্লিক করুন। নামের উচ্চারণ শুনতে পারেন এমন একজন ব্যক্তিকে নির্বাচন করুন, তাদের নির্বাচন করুন এবং "প্রয়োগ করুন" বোতামে ক্লিক করুন। এর পরে, এটি আপনার প্রোফাইলে যোগ করা হবে। এটি অন্য ব্যবহারকারীদের জন্য তাদের লিঙ্কডইন প্রোফাইলে নামের পাশে রেকর্ড বোতামে ক্লিক করে যেকোনো সময় নামের উচ্চারণ শুনতে সহজ করে তোলে।

Link copied!

সর্বশেষ :