বাংলাদেশ সোমবার, ২২ জুলাই, ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

অর্ডার ডেলিভারি ক্ষেত্রে সর্বোচ্চ স্কোর করা শীর্ষ পাঠাও

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৪:১৭ এএম

অর্ডার ডেলিভারি ক্ষেত্রে সর্বোচ্চ স্কোর করা শীর্ষ পাঠাও

দেশের বৃহত্তম ডিজিটাল পরিষেবা প্ল্যাটফর্ম

পাঠাও অ্যাপ, দেশের বৃহত্তম ডিজিটাল পরিষেবা প্ল্যাটফর্ম, পাঠাও-এর শীর্ষ নায়কদের (খাদ্য, বাইক, গাড়ি, পার্সেল, কুরিয়ার) সম্মান জানাতে ঈদ উপহার বিনিময় করেছে যারা গ্রাহকের অর্ডার সরবরাহে সর্বোচ্চ স্কোর করেছে।
সম্প্রতি রাজধানীতে কোম্পানির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই রমজান বাজারের উদ্বোধন করা হয়। এই রমজান সকল পাঠাও নায়কদের অনুপ্রাণিত করবে।

পাঠাও-এর পক্ষ থেকে, জনাব খন্দকার আসিফ (প্রধান আর্থিক কর্মকর্তা), জনাব আবরার হাসনাইন (মার্কেটিং ডেপুটি), জনাব রাজউদ্দিন আহমেদ, বাইসাইকেল ও প্যাকেজিং বিভাগের প্রধান, জনাব সৈয়দ, খাদ্য বিভাগের প্রধান, জনাব আশকিন রাহাত বিতরণ করেন। পাঠাও বারতার ঈদ বাজার। হিরোস

শীর্ষ 170 পাঠাও চ্যাম্পিয়ন (খাদ্য, বাইক, অটো, পার্সেল, কুরিয়ার) ঈদ উপহার বিতরণের জন্য পুলাও চাল, ডাল, সয়াবিন তেল, সরিষার তেল, গমের আটা, গমের আটা, লবণ, চিনি, ফিরনি মিক্স এবং গরুর মাংসের মসলা বিতরণ করবে। বাজার এটি একটি ইভেন্ট উপস্থাপিত.

পাঠাও-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফাহিম আহমেদ বলেন: আমরা আশা করি ভবিষ্যতে এটি আরও বড় পরিসরে বাস্তবায়ন হবে। পাঠাও হিরোদের সমর্থন করার জন্য আমরা ক্রমাগত বিভিন্ন উদ্যোগ চালাই। এমন আয়োজন চালকদের জন্য আরও অনুপ্রেরণাদায়ক হবে বলে আমরা বিশ্বাস করি। "

2015 সালে প্রতিষ্ঠিত, পাঠাও বাংলাদেশে ডিজিটাল অবকাঠামো নির্মাণের মাধ্যমে নতুন সুযোগ সৃষ্টি, সাধারণ মানুষের ক্ষমতায়ন এবং জীবনযাত্রার মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। পাঠাও বাংলাদেশের সবচেয়ে বড় ডিজিটাল সার্ভিস প্লাটফর্ম। একটি নেতৃস্থানীয় রাইড-হেলিং, খাদ্য বিতরণ এবং ই-কমার্স লজিস্টিক পরিষেবা সংস্থা। 1 বিলিয়নেরও বেশি গ্রাহক, 300,000 ড্রাইভার এবং ডেলিভারি লোক, 100,000 ব্যবসায়ী এবং 10,000 রেস্তোরাঁর একটি বিশাল নেটওয়ার্কের সাথে পাঠাও আপনার জন্য এখানে। আজ অবধি পাঠাও বাংলাদেশের 500,000-এরও বেশি লোকের জন্য কেবল কর্মসংস্থান এবং আয় তৈরি করেনি, বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতেও অবদান রেখেছে।

Link copied!

সর্বশেষ :