বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

অ্যামাজন স্টুডেন্ট অফার : বিখ্যাত ব্র্যান্ডের সেরা ৮টি ল্যাপটপ ৪৮% ডিসকাউন্টে.

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ১১:১৮ পিএম

অ্যামাজন স্টুডেন্ট অফার : বিখ্যাত ব্র্যান্ডের  সেরা ৮টি ল্যাপটপ ৪৮% ডিসকাউন্টে.

অ্যামাজন -এ অফারের সাথে উপলব্ধ সেরা ৮টি ল্যাপটপ

নামিদামি ল্যাপটপের উপর ৪৮ শতাংশ ছাড়, অ্যামাজনে মিলছে লোভনীয় অ্যামাজন স্টুডেন্ট অফার :স্কুল-কলেজ-ইউনিভার্সিটি পড়ুয়াদের জন্য

সেরা ৮টি ল্যাপটপে ডিসকাউন্টে

ছাত্র-ছাত্রীরা সীমিত সময়ের জন্য – HP, Acer, Dell, Asus এবং Lenovo এর মতো বিখ্যাত ব্র্যান্ডের সেরা ল্যাপটপগুলি সর্বাধিক ৪৮% ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ পেয়ে যাবেন। এক্ষেত্রে অফারের সাথে তালিকাভুক্ত ল্যাপটপগুলি নূন্যতম ২২,৯৯০ টাকা খরচ করে কেনা সম্ভব। প্রত্যেকটি মডেল লেটেস্ট ফিচার এবং অ্যাডভান্স প্রযুক্তির সাথে এসেছে। সর্বোপরি ল্যাপটপগুলি ওজনে হালকা হওয়ায় সহজে বহনযোগ্য। তাই আপনি যদি একজন শিক্ষার্থী হয়ে থাকেন এবং সাশ্রয়ী মূল্যে নতুন ল্যাপটপ কিনতে চান তাহলে দেখে নিন কোন কোন ল্যাপটপ কত টাকায় বিক্রি হচ্ছে।

অ্যামাজন -এ অফারের সাথে উপলব্ধ সেরা ৮টি ল্যাপটপের তালিকা

১) এইচপি ল্যাপটপ ১৪, ১৩ জেন ইন্টেল কোর আই৩-১৩১৫ইউ : ৪০,৯৮০ টাকা

এইচপি ব্র্যান্ডের এই ল্যাপটপে রয়েছে ১৪-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। এতে ১৩তম প্রজন্মের ইন্টেল কোর আই৩-১৩১৫ইউ প্রসেসর এবং ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৮ জিবি ডিডিআর৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজের সাথে এসেছে। আবার ব্যবহারকারীদের গোপনীয়তা রক্ষা করতে এতে প্রাইভেসি শাটার সহ একটি ফুল এইচডি ওয়েব ক্যামেরা দেওয়া হয়েছে। উইন্ডোজ ১১ চালিত এই মডেল এমএস অফিস ২০২১ সফ্টওয়্যারের সাথে প্রি-লোডেড হয়ে এসেছে। এর ওজন মাত্র ১.৪ কেজি।

২) এইচপি ল্যাপটপ ১৫, ১৩ জেন ইন্টেল কোর আই৩-১৩১৫ইউ : ৪০,৯৮০ টাকা

এইচপি ল্যাপটপ ১৫ ল্যাপটপের দাম উপরিউক্ত মডেলের সমান থাকলেও, কয়েকটি ফিচার ভিন্ন থাকছে। এতে ১৫.৬-ইঞ্চির তুলনায় বড় ডিসপ্লে আছে, যা ফুল এইচডি রেজোলিউশন সাপোর্ট করে। এতে ১৩তম প্রজন্মের ইন্টেল কোর আই৩-১৩১৫ইউ প্রসেসর এবং ইন্টেল আইরিস এক্সই গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে। যার সাথে ৮ জিবি ডিডিআর৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ যুক্ত। এটি ডুয়াল স্পিকার সহ এসেছে। এই মডেল উইন্ডোজ ১১ ওএস চলতি এবং এর সাথেও এমএস মাইক্রোসফ্ট অফিস ২০২১ সফ্টওয়্যারের সাপোর্ট পাওয়া যাবে। এই ল্যাপটপের ওজন ১.৫৯ কেজি।

৩) এইচপি প্যাভেলিয়ন ১৫, এএমডি রাইজেন ৭ ৫৭০০ইউ : ৫৯,৭৯০ টাকা

এইচপি প্যাভিলিয়ন ১৬ ল্যাপটপ এএমডি রাইজেন ৭ ৫৭০০ইউ প্রসেসর দ্বারা চালিত। এতে এএমডি রেডিয়ন গ্রাফিক্স ইন্টিগ্রেটেড আছে। ডিভাইসটি ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে, ১৬ জিবি ডিডিআর৪ র‍্যাম, ১ টেরাবাইট এসএসডি স্টোরেজ, ফিঙ্গারপ্রিন্ট রিডার, একটি ৭২০ পিক্সেলের এইচডি ওয়েব ক্যামেরা এবং একটি ব্যাকলিট কীবোর্ড সহ এসেছে৷ এই ল্যাপটপ উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে রান করে। এটি এমএস মাইক্রোসফ্ট অফিস ২০২১ সফ্টওয়্যারের সাথে প্রি-ইনস্টল হয়ে এসেছে।

৪) এসার এস্পিয়ার লাইট ১২ জেন ইন্টেল কোর আই৩-১২১৫ইউ প্রিমিয়াম মেটাল ল্যাপটপ : ৩৩,৯৯৯ টাকা

এসার এস্পিয়ার লাইট ল্যাপটপে ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে। এটি উইন্ডোজ ১১ হোম ওএস চালিত এবং ১২তম প্রজন্মের ইন্টেল কোর আই৩-১২১৫ইউ প্রসেসর সহ এসেছে। এতে ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজ পাওয়া যাবে। এই ল্যাপটপ খুবই টেকসই এবং স্টিল গ্রে ফিনিশিং যুক্ত মেটাল বডির সাথে প্রিমিয়াম লুক অফার করে। এর ওজন মাত্র ১.৫৯ কেজি।

৫) ডেল জি১৫-৫৫৩০ গেমিং ল্যাপটপ, ইন্টেল কোর আই৫-১৩৪৫০এইচএক্স প্রসেসর : ৭৭,৯৯০ টাকা

ডেল ব্র্যান্ডের এই গেমিং ল্যাপটপে ইন্টেল কোর আই৫-১৩৪৫০এইচএক্স প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ১৬ জিবি ডিডিআর৫ র‍্যাম এবং ১ টেরাবাইট স্টোরেজ যুক্ত। এতে ৬ জিবি জিডিডিআর৬ ভি-র‍্যাম সহ এনভিডিয়া আরটিএক্স ৩০৫০ গ্রাফিক্স কার্ড আছে, যা গেমিং এবং গ্রাফিক-ভিত্তিক কাজের ক্ষেত্রে দারুন পারফরম্যান্স অফার করবে। ডিভাইসটি ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে সহ এসেছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৫০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এছাড়া এই ল্যাপটপ – একটি ব্যাকলিট কীবোর্ড (অরেঞ্জ কালের), উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম, এমএস মাইক্রোসফ্ট অফিস ২০২১ সফ্টওয়্যারের সাথে এসেছে। এর ওজন ২.৬৫ কেজি।

৬) লেনোভো আইডিয়াপ্যাড ১ এএমডি রাইজেন ৫ ৫৫০০ইউ : ৩৫,৯৯০ টাকা

লেনোভো আইডিয়াপ্যাড ১ ল্যাপটপে রয়েছে ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। এতে এএমডি রাইজেন ৫ ৫৫০০ইউ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ৮ জিবি র‍্যাম ও ৫১২ জিবি এসএসডি স্টোরেজ সংযুক্ত। এটি উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেমে রান করে। এই ল্যাপটপ মাইক্রোসফ্ট অফিস ২০২১ সফ্টওয়্যারের সাথে প্রি-ইনস্টল হয়ে এসেছে। এর ওজন মাত্র ১.৬ কেজি। সংস্থাটি উক্ত মডেলের সাথে ১ বছরের অ্যাক্সিডেন্টাল ড্যামেজ প্রটেকশন প্ল্যানের সুবিধা অফার করছে।

৭) লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ ইন্টেল কোর আই৩ ১২ জেন : ৩৩,৯৯০ টাকা

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ ল্যাপটপে – ১২তম প্রজন্মের ইন্টেল কোর আই৩ প্রসেসর, ১৫.৬-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে প্যানেল, ৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি স্টোরেজের সাথে এসেছে। এটি উইন্ডোজ ১১ ওএস দ্বারা চালিত। এই মডেলের সাথে মাইক্রোসফ্ট অফিস ২০২১ সফ্টওয়্যারের সুবিধা পাওয়া যাবে। ল্যাপটপটি ওজনে ১.৬৩ কেজি এবং আর্কটিক গ্রে কালারে মিলবে। এর সাথেও ১ বছরের অ্যাক্সিডেন্টাল ড্যামেজ প্রটেকশন প্ল্যানের সুবিধা দেওয়া হবে। সাথে গেম পাসের ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

৮) আসুস ভিভোবুক ১৫ (২০২১) : ২২,৯৯০ টাকা

আসুস ভিভোবুক ১৫ ২০২১ ল্যাপটপ উইন্ডোজ ১১ হোম অপারেটিং সিস্টেমে রান করে। এতে আছে ১৫.৬-ইঞ্চির ডিসপ্লে প্যানেল। ডিভাইসটি ডুয়াল কোর ইন্টেল সেলেরন এন৪০২০ প্রসেসর, ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি এসএসডি স্টোরেজ সহ এসেছে। আসুস ব্র্যান্ডের এই ল্যাপটপের ওজন ১.৮ কেজি।

Link copied!

সর্বশেষ :