বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

অপকর্মের ফল পেতে শুরু করেছেন সরকারের লোকজন : নুর

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৭:৪২ পিএম

অপকর্মের ফল পেতে শুরু করেছেন সরকারের লোকজন : নুর

জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দিচ্ছেন গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর।

ক্ষমতাসীনরা লুটপাট আর মাফিয়া রাজ্য তৈরি করেছেন অভিযোগ করে গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর বলেন, সরকারের লোকজন ইতোমধ্যে অপকর্মের ফল পেতে শুরু করেছেন।
শুক্রবার (২৪ মে) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।নুর বলেন, লুটপাট করে সব শেষ করেছে সরকার৷ খেতে খেতে ব্যাংকও খেয়ে ফেলেছে তারা। গুম, খুন, লুটপাট তাদের মানসিকতা। লুটপাট আর মাফিয়া রাজ্য তৈরি করেছেন তারা।

‘দেশ চালাচ্ছে মাফিয়া লুটেরারা। অবসরে গেলে বাকিদেরও থলের বিড়াল বেরিয়ে আসবে৷ তারা পুলিশ ও সেনাবাহিনীকে কলঙ্কিত করেছেন’, যোগ করেন তিনি।গণ অধিকার পরিষদের সভাপতি বলেন, তাদেরকে গণআদালতে বিচার করা হবে। লুটেরাদের সম্পদ জনগণের মাঝে বিলিয়ে দেয়া হবে। ইতোমধ্যে সরকারের লোকজন অপকর্মের ফল পেতে শুরু করেছেন।

তিনি বলেন,
ভারতকে সেভ করতে আনারের হত্যাকাণ্ড নিয়ে উদ্ভট কথা বলছেন সরকারের মন্ত্রীরা। ভাসুরের নাম নিতে চান না কেউ। আগেই বলছেন ভারতের কেউ জড়িত না। খুনিদের বাঁচাতে সরকার সব করে৷ শেখ হাসিনা দেশ ভারতের কাছে বিক্রি করে দিয়েছেন। ইজারা দিয়েছেন। তাই তাদের মন্ত্রীরা ভারতের নাম মুখে আনতে ভয় পান। সবাই ভারতের গোলামি করে যাচ্ছেন।
সবাইকে রাজপথে নেমে আসার আহ্বান জানিয়ে নূর বলেন, ‘এবার থেকে হামলা হলে সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে। আজিজ বেনজিরের দায় সরকার নিচ্ছে না। এজেন্সির ভাইরা আপনাদেরও দায় কিন্তু সরকার নেবে না। সুতারাং সাবধান হয়ে যান।’

 


 

Link copied!

সর্বশেষ :