বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

কাশিমপুর কারাগার থেকে ‍মুক্তি পেয়েছেন মাওলানা মামুনুল হক

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মে ৩, ২০২৪, ১২:৫৪ পিএম

কাশিমপুর কারাগার থেকে ‍মুক্তি পেয়েছেন মাওলানা মামুনুল হক

কাশিমপুর কারাগার থেকে ‍মুক্তি পেয়েছেন মাওলানা মামুনুল হক

কাশিমপুর কারাগার থেকে ‍মুক্তি পেয়েছেন মাওলানা মামুনুল হক ,আজ শুক্রবার (৩ মে) সকালে  ‍মুক্তি পান তিনি। মাওলানা মামুনুলের মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুব্রত কুমার বালা।

মাওলানা মামুনুলের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, দীর্ঘ তিন বছরের মাথায় মামুনুল হক আজ সকাল ১০ টায় কাশিমপুর কারাগার থেকে মুক্তি পেয়েছেন। তিনি কাশিমপুর কারাগার থেকে বের হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় মামুনুল হকের মুক্তির খবরে কাশিমপুরে কারা ফটকে ভিড় করেন হেফাজত নেতাকর্মীসহ তার শত শত সমর্থক। তবে জামিনের কাগজপত্র যাচাই-বাছাইয়ে রাত হয়ে যাওয়ায় তাকে তখন মুক্তি দেওয়া হয়নি।

জেল সুপার সুব্রত কুমার বালা বলেন, মাওলানা মামুনুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মোট ৩৭টি মামলা রয়েছে। এসব মামলার মধ্যে তিনি বিভিন্ন সময়ে ৩৬ মামলায় জামিন পেয়েছেন। সর্বশেষ মামলায় বৃহস্পতিবার উচ্চ আদালত থেকে জামিন পান তিনি।

জেল সুপার আরও বলেন, তার জামিনের কাগজপত্র বৃহস্পতিবার বিকেলে কারাগারে পৌঁছায়। তবে নথিপত্র যাচাই-বাছাইয়ে সময় লাগায় বৃহস্পতিবার মুক্তি দেওয়া হয়নি।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে ২০২১ সালের ৩ এপ্রিল এক নারীর সঙ্গে মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছাড়িয়ে আনে। ওই নারীকে দ্বিতীয় স্ত্রী পরিচয় দিলেও এ নিয়ে মামলা হলে পরবর্তীতে ১৮ এপ্রিল মোহাম্মদপুরের মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে পুলিশ।

Link copied!

সর্বশেষ :