বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

দত্তক কন্যা সন্তানের জন্য বিশেষ আয়োজন মা পরীর

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৪:০৯ পিএম

দত্তক কন্যা সন্তানের জন্য বিশেষ আয়োজন মা পরীর

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকার পুরো পৃথিবীজুড়ে রয়েছে তার পুত্র পুণ্য । তবে পুত্রের পর তার ঘর আলোকিত হয়েছে কন্যা এসে । ফুটফুটে এক কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন নায়িকা । দুজনকে নিয়েই পরীর দিন কাটছে ভীষণ ব্যস্ততায় ।
কন্যাসন্তান পেয়ে পরীর রাজ্য যেন ভরপুর হয়ে উঠেছে । জানা গেছে, রোববার( ১২ মে) কন্যার জন্য বিশেষ এক আয়োজন করতে যাচ্ছেন তিনি । সংবাদমাধ্যমকে বিষয়টি নিজেই জানিয়েছেন পরীমনি । দ্বিতীয় সন্তানের আকিকার আয়োজন করবেন আগামীকাল ।

বিষয়টি নিয়ে তিনি বলেন, এক অন্যরকম অনুভূতি । ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! আগামী ১২ মে হবে প্রিয়মের আকিকা । মা হিসেবে যতটুকু সুন্দর করা যায়, সেভাবেই এটা আমি করব । পরীমণি তার কন্যার নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম । দত্তক নেওয়ার বিষয়ে, তিনি আগে বলেছিলেন, "আমি একটি শিশুকে দত্তক নিয়েছি।" যখন আমি নিয়মগুলিতে স্বাক্ষর করি, তখন আমার মনে হয়েছিল আল্লাহ আমার জন্য আবার কিছু করছেন। জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি । তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি । ও পরীর মতোই আমার কোলে চলে এলো । কোলে যখন নিই,সে আমার নাভি কেটে এসেছে। আমি এখন তার ছবি দেব না। মা তো আর কিছু দিন যাক । ’

তবে পরীমণি ব্যস্ত রয়েছেন টালিউডের একটি ছবি নিয়েও । ‘ ফেলু বক্সী ’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার । এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা ।
উল্লেখ্য, ‘ গুণিন ’ সিনেমার সেটে অভিনয় করতে গিয়ে অভিনেতা শরীফুল রাজের প্রেমে পড়েন পরী । ভালোবেসে তাকে বিয়েও করেন । সুখের সংসারে আসে একমাত্র ছেলে রাজ্য কিন্তু এখন পরী তার ছেলেকে ডাকেন পুন্য বলে । রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে পরীর । এখন সন্তানদের নিয়েই জীবন কাটছে তার ।

Link copied!

সর্বশেষ :