বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

শাকিব খান অপুর বিয়ের গোপন তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৯:৪৯ পিএম

শাকিব খান অপুর বিয়ের গোপন তথ্য ফাঁস

শাকিব খান ও অপু বিশ্বাস।ছবি :ইনস্টাগ্রাম থেকে

ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সব সময় আলোচনায় থাকেন ঢালিউড কিং খ্যাত শাকিব খান আর ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস।ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসেন শাকিব-অপু। অনেকটা মিডিয়া থেকে গোপনে থেকেই হয়েছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটির বিয়ে। কিন্তু নিজেদের বিয়ে নিয়ে কখনই মিডিয়ায় বেশি একটা কথা বলতে আগ্রহী হয়ে উঠতে দেখা যায়নি তাদের। তবে সম্প্রতি বিয়ে নিয়ে মুখ খুলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সংবাদমাধ্যমে ব্যক্তিজীবন নিয়ে কথা বলতে গিয়ে অপু বিশ্বাস বলেন, সিনেমার শুটিংয়ের বাইরে কখনই আমার সাথে কথা বলতে পারত না শাকিব। মায়ের কড়া গার্ড ছিল। অপু আরও বলেন, শাকিব শুটিংয়ের বাইরেও আমার সঙ্গে কথা বলতে চাইতো। তার হাবভাবে বোঝা যেত আমাকে ও (শাকিব খান) পছন্দ করে। তাই শুটিং হোক আর শুটিংয়ের বাইরে হোক আমার সঙ্গেই নিজের সময় কাটাতে চাইতো শাকিব।এসময় অপু বলেন, একবার শুটিংয়ের বাইরে শাকিবের সঙ্গে দীর্ঘ সময় কথা বলেছিলাম। আমার মা বিষয়টি পছন্দ করেননি। শুটিং সেটে সবার সামনে আমাকে এরজন্য থাপ্পড় দিয়ে বসেন।

অপু বলেন, মায়ের কথা ভাবলেই সে সময় আমাকে মেকআপ করতে হতো। তাই আমার মায়ের আঙুলের ছাপ আমার হাতে স্পষ্টভাবে দৃশ্যমান হয়েছে। থাপ্পড়ের ব্যথা ছাড়া অন্য সব কিছুর জন্য আমি সম্পূর্ণ অপ্রস্তুত ছিলাম। এরপর বিয়ের কথা ভাবতে শুরু করেন শাকিব। মায়েরা সবসময় তাদের সন্তানদের জন্য সর্বোত্তম চান। এই দৃষ্টিকোণ থেকে অপুর মায়ের প্রতি শাকিবের শতভাগ শ্রদ্ধা ছিল। তাই মগবাজারের ডুপ্লেক্স বাড়িতে পরিবারের সদস্যদের নিয়ে বিয়ে করলেন শাকিব খান ও অপু বিশ্বাস।

Link copied!

সর্বশেষ :