বাংলাদেশ সোমবার, ২২ জুলাই, ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের ঈদ বোনাসের চেক ছাড়

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ১১:৫৭ এএম

স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের ঈদ বোনাসের চেক ছাড়

এমপিওভুক্ত বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের ঈদুল ফিতরের উৎসব ভাতার চেক ছাড় করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি)। উৎসব ভাতার সরকারি অংশের ৮টি চেক ব্যাংকে পাঠানো হয়েছে।বুধবার (৩ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের এক নোটিশে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়, এমপিওভুক্ত বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের ঈদুল ফিতরের উৎসব ভাতার সরকারি অংশের ৮টি চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক পিএলসি, প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংক পিএলসি, স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।আগামী ৯ এপ্রিল পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক থেকে ঈদুল ফিতরের উৎসব ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

এর আগে গত ১ এপ্রিল মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরাধীন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর (স্কুল ও কলেজ) শিক্ষক-কর্মচারীদের মার্চ ২০২৪ মাসের বেতন-ভাতার সরকারি অংশের ৮টি চেক অনুদান বণ্টনকারী অগ্রণী ও রূপালী ব্যাংক পিএলসি, প্রধান কার্যালয়ে এবং জনতা ও সোনালী ব্যাংক পিএলসি, স্থানীয় কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে। আগামী ৯ এপ্রিল পর্যন্ত সংশ্লিষ্ট শাখা ব্যাংক থেকে মার্চ ২০২৪ মাসের বেতন-ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

প্রতিষ্ঠানপ্রধানদের ওয়েবসাইট (emis.gov.bd) থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর শিট ডাউনলোড করতে বলা হয়েছে।

Link copied!

সর্বশেষ :