বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত

জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৪, ০৭:৩১ পিএম

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত

সড়ক দুর্ঘটনা। প্রতীকী : ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর উপজেলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুই সদস্য আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে দুপুর সোয়া ১২টার মধ্যে দামুড়হুদার দর্শনা পুরাতন বাজার ও জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর ও জীবননগর পৌর এলাকার ইসলামপুর মোড়ে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের শ্রীবাড়ি গ্রামের ইমরান খান (৩০) ও চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের আবদুল বারেকের ছেলে ইব্রাহিম হোসেন (১০)। আহত ব্যক্তিরা হলেন বিজিবির মহেশপুর ব্যাটালিয়নের সদস্য মো. মুরাদ হোসেন (৩৮) ও মো. আনিসুর রহমান (২৮)। আহত ব্যক্তিদের যশোর সিএমএইচে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা ১১টার দিকে দামুড়ুহুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনের রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় শিশু ইব্রাহিম হোসেন গুরুতর আহত হন। স্বজনেরা উদ্ধার করে সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, বেলা সাড়ে ১১টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় ইটভাটার মাটিবাহী ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চালক ইমরান খান গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাঁকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে দুপুর সোয়া ১২টায় জীবননগর উপজেলা শহরের ইসলামপুরে ইটভাটার ট্রাক্টরের ধাক্কায় মুরাদ হোসেন ও আনিসুর রহমান নামের বিজিবির দুই সদস্য আহত হন। তাঁদের উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাঁদের যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। দামুড়হুদা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) জাকিয়া সুলতানা বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

Link copied!

সর্বশেষ :