বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

রোহিঙ্গা ক্যাম্পে আগুন, একজন আহত

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১০:০৩ এএম

রোহিঙ্গা ক্যাম্পে আগুন, একজন আহত

কক্সবাজারে টেকনাফের নয়াপাড়ায় রোহিঙ্গা শরণার্থী শিবিরে একটি চায়ের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় এক রোহিঙ্গা দোকানি আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে নয়াপাড়া মৌচনি ক্যাম্পের চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।এ সময় আগুন নেভাতে গিয়ে দোকানদার আমির হাকিম (৪২) আহত হয়েছেন। তিনি নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের এফ ব্লকের মনু মিয়ার ছেলে।

টেকনাফ নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল বলেন, রাতে হঠাৎ করে ক্যাম্পে হাকিমের চায়ের দোকানে আগুন লাগে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় দোকানের মালিক আমির হাকিম গুরুত্ব আহত হয়েছেন। তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা গেছে।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইফরান ইউসুফ বলেন, ক্যাম্প থেকে এক রোহিঙ্গা নাগরিককে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। তার মাথায় মারাত্মক আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজারে রেফার করা হয়েছে।টেকনাফ ফায়ার স্টেশনের কর্মকর্তা উত্তম ব্যানার্জি জানান, আগুন নিয়ন্ত্রণে এসেছে। ঘটনাস্থলে ক্যাম্পের স্বেচ্ছাসেবকদের সঙ্গে ফায়ার সার্ভিস কাজ করছে। এখন পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Link copied!

সর্বশেষ :