বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

বিডিইউ ও ফেলিসিটি আইডিসি লিমিটেডের মধ্যে সমঝোতা স্বাক্ষর

দৈনিক প্রথম সংবাদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১১:২৯ পিএম

বিডিইউ ও ফেলিসিটি আইডিসি লিমিটেডের মধ্যে সমঝোতা স্বাক্ষর

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এবং ফেলিসিটি আইডিসি লিমিটেডের মধ্যে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন, যৌথ গবেষণা এবং ইনোভেশন, ক্যাম্পাস অ্যাম্বাসেডর প্রোগ্রাম, ইন্টার্নশিপ এবং প্লেসমেন্ট প্রোগ্রাম, ল্যাব ডেভেলপমেন্ট, উন্নত প্রযুক্তি উৎপাদন নিশ্চিতকরণ, ইন্ডাস্ট্রি নির্ভর সমস্যার সমাধান বিষয়ে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে এই সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ আতাউর রহমান খান এবং ফেলিসিটি আইডিসি লিমিটেড এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠনটির চিফ এক্সিকিউটিভ অফিসার সারফুল আলম।
এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, ফেলিসিটি আইডিসি লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার সারফুল আলম বক্তব্য রাখেন।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফেলিসিটি আইডিসি লিমিটেডের অপারেশনস অ্যান্ড মেইন্টেনান্স ম্যানেজার মানস সিকদার, বিডিইউ এর আইওটি অ্যান্ড রোবোটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক সামছুদ্দীন আহমেদ এবং শিক্ষা প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মো. আশরাফুজ্জামানসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানটি সামগ্রিকভাবে কোর্ডিনেট করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বাংলাদেশ, এর এনআইসিসির পরিচালক  এবং আইওটি অ্যান্ড রোবোটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ তৌকির আহম্মেদ। 

Link copied!

সর্বশেষ :