বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের কমিটি গঠন

দৈনিক প্রথম সংবাদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ১১:২২ পিএম

গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের কমিটি গঠন

গাইবান্ধা পৌর কর্মচারী সংসদের কার্য নির্বাহী কমিটি গঠন কল্পে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার কর আদায় শাখায় এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পৌর কর্মচারী সংসদের আহ্বায়ক ও পৌর নির্বাহী প্রকৌশলী মো. রেজাউল হক।

সভার শুরুতে সকল ভাষা শহীদ ও পৌরসভার সাবেক চেয়ারম্যান, মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীগদের মৃত্যুতে প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় বক্তব্য দেন পৌর নিবাহী কর্মকর্তা মো. আব্দুল হানিফ সরদার, সহকারী প্রকৌশলী আ.ন.ম. আসাদুজ্জামান, সমাজ উন্নয়ন কর্মকর্তা মো. রবিউল ইসলাম, জেলা পৌরকর্মকর্তা-কর্মচারী সার্ভিস অ্যাসিয়েশনের সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম, আব্দুল আহাদ বাবু, অমিতাভ চক্রবর্তী, মো. নূর হোসেন, মিজানুর রহমান, মধু মিয়া, হাফিজুর রহমান হিরু, যুধিষ্ঠির চন্দ্র সরকার, লুৎফর রহমান, ফয়সাল আহমেদ প্রমুখ।

পরে আগামী ৩ বছরের জন্য একটি সাত সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠনের প্রস্তাব পেশ করলে তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

এতে মো. আবদুল আহাদ বাবুকে সভাপতি এবং মোঃ নূর হোসেন সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি অমিতাভ চক্রবর্তী, সহ-সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, কোষাধ্যক্ষ হাফিজুর রহমান হিরু, সদস্য মো. লুৎফর রহমান, মো. ফয়সাল আহমেদ।

Link copied!

সর্বশেষ :