বাংলাদেশ শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

ফাঁকা উত্তরের মহাসড়ক ঈদের একদিন আগেই

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ০৮:০১ পিএম

ফাঁকা উত্তরের মহাসড়ক ঈদের একদিন আগেই

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক এলাকা

রাতে যাচ্ছে। এদিকে উত্তরাঞ্চলের মানুষ তাদের প্রিয়জনের কাছে ফিরে গেছে। ফলে গতকাল থেকে যানজট কমে যাওয়া উত্তরবঙ্গের প্রবেশদ্বার সিরাজগঞ্জ মহাসড়ক এখন সম্পূর্ণ ফাঁকা। মহাসড়কে নেই কোনো কোলাহল, নেই কোনো গাড়ির শব্দ আর প্রিয়জনের কাছে ফিরে আসা মানুষগুলো। মাঝেমধ্যে যানজট ছাড়া মহাসড়ক ফাঁকা।ঈদের একদিন আগে বুধবার (১০ এপ্রিল) এমন দৃশ্য দেখা গেছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক এলাকায়।

হাটিকুমরুল ট্রাফিক পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম ওয়াদুদ ঢাকা পোস্টকে বলেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় কোনো যানবাহন নেই। কখনও কখনও রাস্তায় মাত্র একটি বা দুটি গাড়ি থাকে। গতকাল ১৭টার পর থেকে মহাসড়কে যানচলাচল শুরু হয়।

তিনি আরও বলেন, এবার সবাই একটু আগে ছুটিতে গেছেন। তাছাড়া সিরাজগঞ্জে মহাসড়কে কোন যানজট না থাকায় এরই মধ্যে অধিকাংশ মানুষ নিঃশব্দে বাড়ি চলে গেছে, এখন মাত্র কয়েকজন চলে যাচ্ছে।

সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের পরিদর্শক (প্রশাসন) মো. জাফর উল্লাহ রুবেল ঢাকা পোস্টকে বলেন, মহাসড়কে কোনো যানবাহন নেই। মাঝে মাঝে মাত্র কয়েকটি গাড়ি চলাচল করে। বাকি সময় মহাসড়ক ফাঁকা থাকে। সিরাজগঞ্জ মহাসড়কে এবার কোনো সমস্যা না থাকায় সবাই তাড়াতাড়ি পৌঁছে যান। এবারের ঈদে যাওয়া আমাদের জন্য বড় স্বস্তির।

Link copied!

সর্বশেষ :