বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

চসিকের ৩ ফুট ওভারব্রিজ ও ১ ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন

দৈনিক প্রথম সংবাদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৭:৪৪ পিএম

চসিকের ৩ ফুট ওভারব্রিজ ও ১ ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) উদ্যোগে ১৫ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে একটি ব্রিজ ও ৩টি ফুট ওভার ব্রিজের নির্মাণ কাজ শুরু করা হয়। মঙ্গলবার দুপুরে চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী এ সব কাজের উদ্বোধন করেন।  

চসিক মেয়র বলেন, নগরীর প্রাণকেন্দ্র থেকে প্রান্তিক এলাকা সব জায়গায় যোগাযোগ ব্যবস্থাকে আধুনিকায়ন ও নিরাপদ করতে ব্রিজ, ফুটওভার ব্রিজ, রাস্তা নির্মাণ করা হচ্ছে। অবৈধ দখলদারদের কাছ থেকে রাস্তা, ফুটপাত, নালা উদ্ধার করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চট্টগ্রাম হবে বিশ্ব বাণিজ্যের হাব, নান্দনিক নগরী।

উদ্বোধন হওয়া ফুটওভার ব্রিজগুলো হল ৫ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে জিইসি মোড়ে চতুর্মুখী ফুটওভার ব্রিজ, ২নং জালালাবাদ ওয়ার্ডস্থ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ সড়ক সংযোগস্থলে ১ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য ৮৫ ফুট দৈর্ঘ্যের ফুটওভার ব্রিজ, ৫নং মোহরা ওয়ার্ডস্থ কাপ্তাই রাস্তার মোড়ে ১ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে ৮৫ ফুট দৈর্ঘ্যের ফুটওভার ব্রিজ এবং ৫নং  মোহরা ওয়ার্ডস্থ ১৩১ ফুট দৈর্ঘ্যের ৬ কোটি ৭৮ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য ওসমানিয়া পি.সি. গার্ডার ব্রিজ।  
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, কাউন্সিলর মো. মোরশেদ আলম, শাহেদ ইকবাল বাবু, আবুল হাসনাত মো. বেলাল, কাজী নুরুল আমিন, জেসমিন পারভীন জেসী, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম  মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জসিম উদ্দিন, নির্বাহী প্রকৌশলী আশিকুল ইসলাম ও রিফাতুল করিম প্রমুখ।

Link copied!

সর্বশেষ :