বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

বাসের ধাক্কায় সড়কে প্রাণ গেল একই পরিবারের তিনজনসহ ৮ জনের

দৈনিক প্রথম সংবাদ ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৮:৩৩ পিএম

বাসের ধাক্কায়  সড়কে প্রাণ গেল একই পরিবারের তিনজনসহ ৮ জনের

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৮ জনের মৃত্যু

সদর উপজেলার ল্যাংড়াবাজারে আজ বিকেলে টাঙ্গাইলগামী একটি বাসের সঙ্গে মাহেন্দ্র ট্রাইসাইকেলের তিন যাত্রী নিহত হয়েছেন। তিনজনই একই পরিবারের। নিহতরা হলেন- লুৎফর রহমান (৩০ বছর), তার স্ত্রী শাহনাজ (২৫ বছর) ও শিশু মাহিত (২ বছর)। ঘটনাস্থলেই শিশু মাহিত মারা যায় এবং বাকি দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আহত আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার কোতয়ালী উদ্দিন জানান, নিহতরা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার দিগিরপাড় এলাকার বাসিন্দা। দম্পতি বালুকার মাস্টার বাড়ি এলাকায় একটি কাপড়ের দোকানে কাজ করতেন। ঈদুল আজহা উপলক্ষে তারা সন্তানদের নিয়ে বাড়ি ফিরেছেন। পথে একটি সড়ক দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।

এছাড়াও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালায় মাদানী সিএনজি পেট্রোল স্টেশনের সামনে চালক ইউ-টার্ন করে যাত্রী উঠানোর সময় বিপরীত দিক থেকে আসা একটি বাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। এর মধ্যে রয়েছে ঈশ্বরগঞ্জের মারুফ হাউস (১৮) এবং নান্দল উপজেলার অ্যাপল ওয়ার্ল্ড হাউস (৩০)।

এছাড়া ত্রিশালের বালিপাড়া ত্রিশালের নান্দিল রোডে আরেকটি দুর্ঘটনায় বাসের ধাক্কায় দুই অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। তাদের একজন নাসিমা (৩৫ বছর), তার বাড়ি একই উপজেলার কাজীরকান্দা গ্রামে, দ্বিতীয়জনের পরিচয় জানার কাজ চলছে বলে জানান পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিশলা। চাঁদ মিয়া

অপরদিকে, তারাকান্দা উপজেলা ভারপ্রাপ্ত প্রধান ওয়াজেদ আলী নিশ্চিত করেছেন, একই দিন তারাকান্দা উপজেলায় বাসের চাপায় আবুল বাশার (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

Link copied!

সর্বশেষ :