বাংলাদেশ বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

বান্দরবানে পিকনিকের বাস উল্টে আহত ৩২

দৈনিক প্রথম সংবাদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০২:২৬ এএম

বান্দরবানে পিকনিকের বাস উল্টে আহত ৩২

বান্দরবান-কেরানিহাট সড়কের ঢালু রাস্তায় নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এক পর্যটকবাহী পিকনিক বাস উল্টে যায়। এ ঘটনায় একই পরিবারের ৩২ জন সদস্য আহত হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৭টার পর সড়কের রেইচা চেকপোস্ট ঢালু রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১৪ জনের নাম পাওয়া গেছে। এরা হচ্ছেন: জিয়াবুন নাহার (৪৫), নকি (৩), আবিরা (৪), ওমর ফারুক (২৯), উম্মে হানী (২৮), মৌসুমি আক্তার (২৮), আরোয়া (৫), তাজিন (৫), মুন্না (২৬), ইমন (২৫), মঈনুদ্দিন (৩৬), জান্নাতুল ফেরদৌস (৪০), তাসলিমা আক্তার (৩৮) ও তাহেরা (৫২)।
পুলিশ জানায়, চট্টগ্রামের আগ্রাবাদ থেকে স্বপরিবারে বাসযোগে পিকনিক করতে বান্দরবান আসে। পিকনিক শেষ করে ফেরার পথে ওই ঢালু সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি উল্টে যায়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠায়।

বান্দরবানের অতিরিক্ত সিভিল সার্জন সালাহ উদ্দিন জানান, আহতদের মধ্যে গুরুতর অবস্থায় বান্দরবান সদর হাসপাতালে ৬ জনকে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য ১০ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর আহতদের দেখতে ও চিকিৎসা সেবা তদারকি করতে বান্দরবানের জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন ও পৌর মেয়র মোহাম্মদ সামশুল ইসলাম হাসপাতালে আসেন।

Link copied!

সর্বশেষ :